Wednesday , January 17 2018
Home / বিনোদন / বেকারত্ম জীবন কাটছে মিমির

বেকারত্ম জীবন কাটছে মিমির

বিনোদন ডেস্ক : টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। বেশ কিছু দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। ২০১৬ সালে ‘গ্যাংস্টার’ সিনেমাটি মুক্তি পায়। এতে টেলিভিশন অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে জুটি বাঁধেন তিনি। মুক্তির পর সিনেমাটি বেশ দর্শকপ্রিয়তা পায়।

গত বছর যিশু সেন গুপ্তর সঙ্গে জুটি বেঁধে মিমি অভিনয় করেন ‘পোস্ত’ সিনেমায়। এ ছাড়া মিমি অভিনীত আর কোনো চলচ্চিত্র গত বছর মুক্তি পায়নি। তার পরবর্তী সিনেমা ‘টোটাল দাদাগিরি’। এতে এক বছরের বিরতি ভেঙে একসঙ্গে অভিনয় করেছেন মিমি-যশ। আগামী ১৯ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

কিন্তু বর্তমানে একদম বেকার সময় পার করছেন মিমি। তার হাতে নাকি এখন নতুন কোনো কাজ নেই। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ কথা বলেন এই অভিনেত্রী।

বর্তমান ব্যস্ততা সম্পর্কে জানতে চাইলে মিমি বলেন, ‘বিশ্বাস করুন, আমি এখন বেকার। আমার হাতে কোনো কাজ নেই। আসলে নতুন কাজের বিষয়ে কথাবার্তা চলছে। তবে কোনোটায় চুক্তিবদ্ধ হইনি। আর ফ্লোরে গিয়ে শুটিং শুরু না হওয়া পর্যন্ত এখন আর কিছু বলতে চাই না। কারণ মুম্বাই ফ্লোরে গিয়েও শারীরিক অসুস্থতার কারণে ফিরে এসেছিলাম।’

Check Also

দর্শকদের ভোটে সেরা নায়িকা নির্বাচিত অপু

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িক অপু বিশ্বাস। দর্শকদের উপহার দিয়েছেন বেশকিছু জনপ্রিয় চলচ্চিত্র। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *