Thursday , January 18 2018
Home / বিনোদন / হট’ ছবির জবাবে ফের দীপিকা

হট’ ছবির জবাবে ফের দীপিকা

বিনোদন প্রতিবেদক:
বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনএবার একটি হট ছবি পোস্ট করে বিতর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি একটি পত্রিকার জন্য টু পিস বিকিনি পরে ফোটোশুট করেছিলেন তিনি। সেই ছবি ইনস্টাগ্রামে দিতেই শুরু হয় বিতর্ক। নানা রকম কটূক্তির শিকার হতে হয় এ বলিউড অভিনেত্রীকে।দীপিকা অবশ্য বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন জোরালো উত্তর দিয়েছেন সেই সব মন্তব্যের। এমনিতে সমালোচনার বিরুদ্ধে বরাবরই স্ট্রেট ব্যাটে খেলেন দীপিকা। তার ‘ক্লিভেজ’ বিতর্কের কথা সকলেরই মনে আছে। ২০১৪ সালে একটি সর্বভারতীয় দৈনিকে প্রকাশিত হয়েছিল দীপিকার একটি ছবি, যার ক্যাপশন ছিল ‘ওএমজি। দীপিকা পাড়ুকোন’স ক্লিভেজ’। ছবিটি টুইটারে পোস্টও করা হয়েছিল।

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন সাধারণত অন্য নায়িকারা এ সব ক্ষেত্রে কোনো মন্তব্য করতে চান না। কিন্তু দীপিকা সপাটে রুখে দাঁড়ান সেই মন্তব্যের বিরুদ্ধে। জানিয়ে দেন, আমি একজন নারী এবং আমার ক্লিভেজ আছে। এবার নতুন ছবি ঘিরে তৈরি হওয়া বিতর্কের উত্তরেও একইভাবে আক্রমণাত্মক জবাব দিয়েছেন দীপিকা। তবে এবার আর কোনো মন্তব্য নয়, ছবির উত্তর ছবি দিয়েই দিয়েছেন তিনি। সটান আরো একটি ‘হট’ ছবি পোস্ট করে দেন! ছবিটি ওই একই ফোটোশুটের।

Check Also

দর্শকদের ভোটে সেরা নায়িকা নির্বাচিত অপু

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িক অপু বিশ্বাস। দর্শকদের উপহার দিয়েছেন বেশকিছু জনপ্রিয় চলচ্চিত্র। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *