Wednesday , January 17 2018
Home / খেলাধুলা / অস্ট্রেলিয়ান দলে লিনের পরিবর্তে হোয়াইট

অস্ট্রেলিয়ান দলে লিনের পরিবর্তে হোয়াইট

ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য ইনজুরি আক্রান্ত ক্রিস লিনের পরিবর্তে অস্ট্রেলিয়া দলে ডাকা হয়েছে ক্যামেরুন হোয়াইটকে। ক্রিকেট অস্ট্রেলিয়া এই তথ্য নিশ্চিত করেছে।
বিগ ব্যাশ লীগে মেলবোর্ন রেনেগেডসের হয়ে ১৪২.৫ গড়ে ও ১১৫.৮৫ স্ট্রাইক রেটসহ ২৮৫ রান সংগ্রহ করে দারুন ফর্মে আছে ভিক্টোরিয়ার এই ডান-হাতি ব্যাটসম্যান। গত মৌসুমেও দুটি সেঞ্চুরি ও দুটি হাফ-সেঞ্চুরিসহ ৭৬.১৬ গড়ে ৪৫৭ রান সংগ্রহ করে ঘরোয়া ওয়ানডে টুর্ণামেন্টের সর্বোচ্চ স্কোরার ছিলেন হোয়াইট। অস্ট্রেলিয়ার জাতীয় দলের জার্সি গায়ে তিনি চারটি টেস্ট, ৮৮টি ওয়ানডে ও ৪৭টি টি২০ ম্যাচ খেলেছেন। কাফ সমস্যার কারনে ছিটকে পড়া লিনের পরিবর্তে তিনি ওয়ানডে দলে ডাক পেয়েছেন।
এ প্রসঙ্গে নির্বাচক প্রধান ট্রেভর হনস বলেছেন, ক্যামেরুন দারুন ফর্মে আছেন। ঘরোয়া ক্রিকেটে বেশ কিছুদিন যাবত সে দুর্দান্ত খেলছে। বিবিএল এর চলতি আসরেও সে এ পর্যন্ত রান সংগ্রহের তালিকায় শীর্ষে আছেন। একজন অভিজ্ঞ ক্রিকেটার হিসেবে ব্যাটিংয়ের পাশাপাশি ফিল্ডার হিসেবেও সে দক্ষ। পাঁচ ম্যাচের সিরিজের প্রথমটি আগামী রবিবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে।

Check Also

অস্ট্রেলিয়ার পার্থ স্টেডিয়ামকে আইসিসি’র সবুজ সঙ্কেত

অনলাইন ডেস্ক: অস্ট্রেলিয়ার পার্থ স্টেডিয়ামকে আন্তর্জাতিক সব ফর্মেটের ক্রিকেট ম্যাচ আয়োজনের জন্য অনুমোদন দিয়েছে বিশ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *