Thursday , January 18 2018
Home / সারাবাংলা / খাগড়াছড়িতে বিজিবি সেক্টর কমান্ডারের গাড়ি ভাঙচুর

খাগড়াছড়িতে বিজিবি সেক্টর কমান্ডারের গাড়ি ভাঙচুর

 

খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়িতে কর্তব্যরত পুলিশের সাথে সংঘর্ষ ও গাড়িতে অগ্নিসংযোগের মধ্য দিয়ে প্রথম দিনের অবরোধ শেষে দ্বিতীয় দিনের (রোববার) অবরোধকালে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির দক্ষিণ-পূর্ব রিজিয়নের ভারপ্রাপ্ত রিজিয়ন কমান্ডারের গাড়ি ভাঙচুর করেছে অবরোধ সমর্থক ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)এর কর্মীরা। রোববার(৭জানুয়ারি) বেলা পৌনে দুইটার দিকে খাগড়াছড়ির আলুটিলা পুনর্বাসন এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঘটনার সময় বিজিবির দক্ষিণ-পূর্ব রিজিয়নের ভারপ্রাপ্ত রিজিয়ন কমান্ডার কর্ণেল আনিসুর রহমানকে বহনকারী পাজেরোসহ দুইটি পাজেরো ও দুইটি পিকআপ খাগড়াছড়ি থেকে চট্রগ্রামে ফেরার পথে খাগড়াছড়ির আলুটিলা পুনর্বাসন এলাকায় পুনর্বাসন যাত্রী ছাউনির পাশের পাহাড় থেকে ৫/৭জন অবরোধ সমর্থক বিজিবির গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ও গুলতি মারে।

এতে বিজিবির দক্ষিণ-পূর্ব রিজিয়নের ভারপ্রাপ্ত রিজিয়ন কমান্ডার কর্ণেল আনিসুর রহমানকে বহনকারী পাজেরো গাড়ির ডান পাশের গ্লাস ভেঙ্গে যায়। এসময় অপর পাজেরোটির পেছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। তবে এসময় গাড়িতে থাকা কেউ আহত হয়নি বলে সূত্রটি জানিয়েছে। এসময় বিজিবি ও স্থনীয়দের উপস্থিতি দেখে অবরোধ সমর্থক ইউপিডিএফ কর্মীরা পালিয়ে যায়।

উল্লেখ্য যে, গত বুধবার (৩জানুয়ারি) দুপুরে প্রসিত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ’র অন্যতম সংগঠক মিঠুন চাকমাকে খাগড়াছড়ি সদরের স্লুইচ গেট এলাকায় গুলি করে হত্যা করে দূর্বৃত্তরা। এ ঘটনায় নিজ দলের বিদ্রোহীদের দায়ী করেছে ইউপিডিএফ। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)’র অন্যতম সংগঠক মিঠুন চাকমার হত্যকারীদের গ্রেফতার ও শনিবারের অবরোধ চলাকালে পিকেটারদের উপর টিয়ারসেল নিক্ষেপ ও খাগড়াছড়ি সদরের কয়েকটি জায়গায় পিকেটিংয়ে ফাঁকা গুলি বর্ষণের প্রতিবাদে সড়ক অবরোধ একদিন বাড়িয়ে রোববার (৭ জানুয়ারি) সকাল-সন্ধ্যা সড়ক পথ অবরোধের ডাক দেয় ইউপিডিএফ।

Check Also

পদ্মা ও আড়িয়াল খাঁয় ড্রেজার-ভেকু দিয়ে বালু উত্তোলন বন্ধ হচ্ছে না

সদরপুর (ফরিদপুর) সংবাদদাতা : সদরপুর উপজেলার পদ্মা ও আড়িয়াল খাঁয় অবৈধভাবে ড্রেজার ও ভেকু দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *