Wednesday , January 17 2018
Home / বাংলাদেশ / মামলা তুলে নিতে সাত লাখ টাকা দেওয়ার প্রস্তাব

মামলা তুলে নিতে সাত লাখ টাকা দেওয়ার প্রস্তাব

খুলনা প্রতিনিধি:
ছেলের দুই চোখ তুলে নেওয়ার অভিযোগে পুলিশের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করে নিতে অর্থের প্রলোভনসহ বিভিন্নভাবে চাপ দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন শাহজালালের বাবা মো. জাকির হোসেন।
তিনি বলেন, নগরীর খালিশপুর থানার ওসি নাসিম খান ও এসআই তাপস তাকে ৭ লাখ টাকা দিতে চেয়েছিলেন। গত ৪ জানুয়ারি আদালত চত্ত্বরে তাদের এই প্রস্তাব দেওয়া হয়। এসময় ওসি ও এসআই দুজনেই উপস্থিত ছিলেন। যে কোন সময় আসামিরা জীবননাশসহ তাদের বড় ধরনের ক্ষতি করতে পারে বলেও তারা আশঙ্কা করছেন।
গতকাল শনিবার দুপুরে খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন শাহ জালালের পরিবার। শাহ জালালের পরিবারের নিরাপত্তা, দ্রুত তদন্ত প্রতিবেদন দেওয়া ও ন্যায় বিচারের দাবিতে পরিবারের পক্ষ থেকে ওই সংবাদ সম্মেলন করা হয়। এ সময় শাহজালাল, তার স্ত্রী রাহেলা বেগম, মা রেনু বেগম ও শাহজালালের বাবা জাকির হোসেন।
গত ১৭ জুলাই নগরীর খালিশপুর নয়াবাটি এলাকার শ্বশুরবাড়ি বেড়াতে যান শাহজালাল। পরদিন ১৮ জুলাই রাতে খালিশপুরের গোয়ালখালী বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাইয়ের অভিযোগে তাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পরদিন ১৯ জুলাই সকালে স্বজনরা থানায় গিয়ে শোনেন শাহজালাল নেই। পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে চোখ ওপড়ানো অবস্থায় শাহজালালকে মেঝেতে পড়ে থাকতে দেখেন।

Check Also

শিক্ষার্থীদের খুলি উড়িয়ে দেওয়ার হুমকি

নিজস্ব প্রতিবেদক: বছর বছর বেতন বৃদ্ধি বন্ধসহ আট দফা দাবিতে আন্দোলনে নামা বেসরকারি এম এইচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *