Wednesday , January 17 2018
Home / নির্যাতন / বোন জামাইয়ের আঙুল কেটে নিল বড় শ্যালিকা!

বোন জামাইয়ের আঙুল কেটে নিল বড় শ্যালিকা!

নিজস্ব প্রতিবেদন: সম্পত্তি নিয়ে বিবাদ কোন জায়গায় ‌যেতে পারে একবার দেখুন। রাগে অগ্নিশর্মা শ্যালিকা কেটে নিল বোন-জামাইয়ের আঙুল। এমনই অভি‌যোগ উঠল জলপাইগুড়িতে।

মায়ের সম্পত্তি নিয়ে দুই বোনের বিবাদ চলছিল বহুদিন ধরেই। এনিয়ে প্রায়ই ঝগড়াঝাঁটি হতো দুই বোনের মধ্যে। শুক্রবার তা চরমে ওঠে। সেই ঝগড়ায় জড়িয়ে পড়লেন এক বোনের স্বামী। ঘটনা জলপাইগুড়ি পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের।

আরও পড়ুন-অনুব্রতর বিরুদ্ধে রাইস মিল দুর্নীতির অভিযোগ মুকুলের, পাল্টা অনুব্রতর

অভি‌যোগ, ঝগড়ার সময় শোভা কাহার ছোট বোনের স্বামীর আঙুল কেটে নেন। এনিয়ে ৯ নম্বর ওয়ার্ডের সুভাষ পল্লীতে প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়। গ্রেফতার করা হয়েছে অভি‌যুক্ত শোভা কাহার ও তার ছেলে অজয় কাহারকে। জনিয়েছেন, কোতয়ালি থানার আইসি বিশ্বাশ্রয় সরকার।

শালির হামলায় রক্তাক্ত বৈজনাথ মণ্ডলকে উদ্ধার করে পুলিস। তাকে ভর্তি করা হয় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। পুলিস সূত্রে খবর, বৈজনাথবাবুর অবস্থা আশঙ্কাজনক। এনিয়ে গতকাল রাতেই মোট ৫ জনের বিরুদ্ধে পুলিসে অভি‌যোগ জমা পড়ে। ২ বাদে বাকী সবাই পলাতক।

বৈজনাথ মণ্ডলের বৌদি মমতা মণ্ডল বলেন, ওদের পারিবারিক বিবাদের জেরে আমার দেওরের আঙুল কেটে নেওয়া হয়েছে। তার হাত ভেঙে দেওয়া হয়েছে মাথায় ২৮টি সেলাই পড়েছে। আমরা এর শাস্তি চাই।

Check Also

রাজধানীতে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

  নিজস্ব প্রতিবেদক: রাজধানীর পল্লবীর কালশীতে আসমা আক্তার রেবু (২৬) নামে এক অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *