Wednesday , January 17 2018
Home / রাজধানী / বাংলাদেশ মেডিকেলের চেয়ারম্যানকে হেনস্তা !

বাংলাদেশ মেডিকেলের চেয়ারম্যানকে হেনস্তা !

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ মেডিক্যাল কলেজে দুটি গ্রুপ দুই জনকে অধ্যক্ষ হিসেবে নিয়োগের জেরে চেয়ারম্যানকে হেনস্তার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার বিকালে কলেজের চেয়ারম্যান অধ্যাপক মাহমুদ হাসান নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন।

মাহমুদ হাসান অভিযোগ করে বলেন, ‘বৃহস্পতিবার সকালে কলেজের গভর্নিং বডির পূর্বনির্ধারিত এক সভায় যোগ দিতে সভাস্থলে উপস্থিত হয়েছিলাম।

পরে দেখি অধ্যক্ষ ও কনফারেন্স রুমে তালা দেওয়া। একই সময় কয়েকজন কর্মচারী, ডাক্তার ও শিক্ষক আমাকে আলোচনার নামে লেকচার গ্যালারিতে নিয়ে আটকে রাখে।

এক পর্যায়ে তারা ভয়ভীতি দেখিয়ে কিছু কাগজে সই করিয়ে নেয়। হট্টগোলের মধ্যে হঠাৎ শুনতে পাই কর্মচারীদের বেতন শিট ও বিএমএসআরআই কর্তৃক নিয়োজিত অধ্যক্ষের অনুমোদনের কাগজে সই নেওয়া হয়েছে। যা আমি সম্পূর্ণ নিশ্চিত নই।’ খবর বাংলা ট্রিবিউন’র।

তিনি আরও বলেন, ‘এ ঘটনার প্রেক্ষিতে অধ্যক্ষের পক্ষ থেকে ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি (ডিডি) করেছি। যার নম্বর ১৬৮।’

সম্প্রতি গভর্নিং বডি ভাইস চেয়ারম্যান অধ্যাপক এমএইচএম শামসুল আলমকে এবং কলেজ ট্রাস্ট প্যাথলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক পরিতোষ কুমার ঘোষকে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব দেয়। এ নিয়ে দুই গ্রুপের দ্বন্দ্বের জেরেই চেয়ারম্যানকে হেনস্তা করা হয়ে থাকতে পারে।

Check Also

মগবাজারে বহুতল ভবনে আগুন

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মগবাজারের একটি বহুতল ভবনের বেজমেন্টে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *