Wednesday , January 17 2018
Home / নির্যাতন / শরীয়তপুরে যুবতীকে যৌন হয়রানিসহ নির্যাতন

শরীয়তপুরে যুবতীকে যৌন হয়রানিসহ নির্যাতন

মেহেদী হাসান, শরীয়তপুর: চাঁদার দাবীতে এবং কুপ্রস্তাবে রাজী না হওয়ায় রবিবার রাতে জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ছৈয়াল কান্দি গ্রামের বাবুল দেওয়ানের কন্যা প্রবাসী যুবতী সুমী আক্তারকে (২১) বেদম মারপিট করে। একপর্যায়ে তার যৌনাঙ্গে লাঠি দিয়ে খুঁচিয়ে সন্ত্রাসীরা মারাতœক জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সুমীর মা জ্যোৎ¯œা বেগম মেয়েকে রক্ষা করতে এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে গুরুতর আহত করেছে। হাসপাতালে যাতে ভর্তি হতে না পারে সেজন্য সন্ত্রাসীরা সারা রাত ভিকটিমের পরিবারকে পাহারা বসিয়ে অবরুদ্ধ করে রাখে। সোমবার দুপুরে স্থানীয় লোকজন মা-মেয়েকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেছে।  এ ঘটনায় সখিপুর থানায় মামলার প্রক্রিয়া চলছে।

সখিপুর থানা ও ভিকটিমের পরিবার সূত্রে জানা গেছে, সখিপুর থানার সখিপুর ইউনিয়নের ছৈয়াল কান্দি গ্রামের বাবুল দেওয়ানের কন্যা সুমী আক্তার গত ২৮ ডিসেম্বর সৌদি আরব থেকে বাড়ি আসেন। এরপর প্রতিবেশী প্রভাবশালী বুলবুল সরদার সুমীর প্রতি কুপ্রস্তাব দেয় এবং তার পরিবারের কাছে ২ লক্ষ টাকা চাঁদা দাবী করে। সুমী তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ও চাঁদা দিতে অস্বীকৃতি জানায়। রবিবার  রাত অনুমান সাড়ে ১০ টায় সুমি ও তার মা জ্যোৎ¯œা বেগম নিজেদের বাড়িতে ঘরে বসে কথা বলছিল। এ  সময় তাদের প্রতিবেশী বুলবুল সরদার তার সহযোগীদের নিয়ে সুমী আক্তারকে বাড়ি থেকে বের করে আনার চেষ্টা করে। সন্ত্রাসীরা ব্যর্থ হয়ে সুমী আক্তারের উপর হামলা চালিয়ে মারধোর করে এবং যৌনাঙ্গে লাঠি ঢুকিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে মারাত্মক জখম করে। সুমীর মা মেয়েকে বাঁচাতে গেলে তাকেও মারধোর করে আহত করে। এরপর সন্ত্রাসীরা সারা রাত অবরুদ্ধ করে রাখে ভিকটিমের পরিবারকে। সোমবার দুপুরে স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেছে। সুমীর অবস্থা আশংকাজনক।

আহত সুমী আক্তার জানায়, তারা ৫ বোন। তাদের কোন ভাই না থাকায় পরিবারের অভাব ঘোচাতে ৫ বছর ধরে সৌদি আরব চাকরি করেন। ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার ২০ দিনের ছুটিতে দেশে আসে সে। সখিপুর ইউপি চেয়ারম্যান মানিক সরদার স্থানীয় সাংবাদিকদের বলেন, কোন পক্ষই আমার কাছে আসে নাই। তবে শুনেছি বুলবুল সরদার ও তার স্ত্রী লোকজন নিয়ে সুমী ও তার মাকে মারধর করেছে। সুমীর যৌনাঙ্গেও আঘাত করেছে। পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন মোবাইল ফোনে সাংবাদিকদের বলেন, আমি ঢাকায় আছি। এ বিষয়ে কিছু জানা নাই। খোঁজ নিয়ে দেখব। ঘটনার পর থেকে আত্মগোপনে থাকায় বুলবুল সরদারের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Check Also

রাজধানীতে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

  নিজস্ব প্রতিবেদক: রাজধানীর পল্লবীর কালশীতে আসমা আক্তার রেবু (২৬) নামে এক অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *