Thursday , January 18 2018
Home / রাজনীতি / বিএনপির আচরণ জঙ্গিরা ছাড়া কোন দেশ সমর্থন করে না: মতিয়া চৌধুরী

বিএনপির আচরণ জঙ্গিরা ছাড়া কোন দেশ সমর্থন করে না: মতিয়া চৌধুরী

অনলাইন ডেস্ক:

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপির ‘অসভ্য’ আচরণ কেবলমাত্র জঙ্গি, অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসায়ী ছাড়া বিশ্বের কোন দেশ সমর্থন করে না। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকোর মৃত্যুর পর পুত্রহারা মা’কে সান্তনা দিতে গেলে তিনি (খালেদা জিয়া) যে আচরণ করেন, তাদের ‘অসভ্য’ আচরণ কোন দেশেই সমাদৃত হয়নি, কেউই তা সমর্থন করে নাই।
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী আজ বৃহস্পতিবার সকালে শেরপুর জেলার নালিতাবাড়ীর যোগানিয়া ইউনিয়নের কাপাশিয়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে আয়োজিত এক সমাবেশে একথা বলেন।
তিনি দিনব্যাপী নালিতাবাড়ী উপজেলার ৮ ইউনিয়ন ও একটি পৌরসভার সকল প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের স্কুল-মাদ্রাসার ২য় শ্রেণীর ১০জন করে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ করেন। এছাড়া এসএসসি টেস্ট পরীক্ষায় উত্তীর্ণ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের মেধাক্রমানুসারে প্রথম ১০ জনকে আর্থিক প্রণোদনা প্রদান করেন।
এ সময় জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গণি, উপজেলা চেয়ারম্যান মোখলেসুর রহমান, পৌর মেয়র আবু বক্কর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বাসস।

Check Also

আওয়ামী লীগ নিয়ে সাধারণ মানুষের মিশ্র প্রতিক্রিয়া

সাবরিনা সুইটি: ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের মেয়াদ চার বছর পূর্ণ হওয়ার মধ্যে দিয়ে বাংলাদেশের রাজনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *