Thursday , January 18 2018
Home / মাদারীপুর সংবাদ / ইউপি চেয়ারম্যান বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ২

ইউপি চেয়ারম্যান বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ২

শিবচর প্রতিনিধি: শিবচরের দক্ষিণ বহেরাতলা ইউপি চেয়ারম্যানের বাড়িতে ডাকাতির ঘটনায় ঢাকা থেকে ২ ডাকাতকে গ্রেফতার করেছে শিবচর থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শিবচর থানার এসআই আজাদের নেতৃত্বে বৃহস্পতিবার গভীর রাতে ঢাকার কেরানীগঞ্জসহ পার্শ্ববর্তী এলাকায় অভিযান পরিচালনা করে শিবচর থানা পুলিশ। এসময় আন্তঃজেলা ডাকাত সর্দার চরমপন্থী নেতা এনামুল হাওলাদার (৩২) ও তার সহযোগী নাসির মোল্লাকে (২৭) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত এনামুল দীর্ঘদিন ধরে শিবচরে চরমপন্থী দলের কার্যক্রম পরিচালনা করে আসছিল বলে পুলিশ জানায়। এনামুল শিবচরের বহেরাতলা ইউনিয়নের চিনু হাওলাদারের ছেলে ও নাসির বাঁশকান্দি ইউনিয়নের মৃজারচর সিপাইকান্দি গ্রামের কাসেম মোল্লার ছেলে। শুক্রবার দুপুরে গ্রেফতারকৃতদের মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়।

শিবচর থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন বলেন, গ্রেফতারকৃত দুজনই দুধর্ষ ডাকাত। এ দলের অন্য সদস্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ২০ নভেম্বর গভীর রাতে দক্ষিণ বহেরাতলা ইউপি চেয়ারম্যান অলিউল্লাহ খালাসির বাড়িতে ১২-১৫ জনের অস্ত্রধারী ডাকাতদল ঘরের কলাপসিবল গেট ও দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে।  ঘরে ঢুকেই ডাকাত দল চেয়ারম্যানের বড় ভাই গোলাম কিবরিয়া খালাসীসহ পরিবারের সকল সদস্যদের মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ৩৫ ভরি স্বর্ণালংকার, নগদ প্রায় ১ লাখ টাকা, ৩টি দামী মোবাইল সেটসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

Check Also

মাদারীপুরে শিকলে বেঁধে নির্যাতন

মাদারীপুর প্রতিনিধি: শিবচরে কিশোর মেহেদী হাসানকে নির্যাতনকারী কামরুল বেপারী অবশেষে গ্রেফতার হয়েছে। শিবচর থানায় ৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *