Thursday , January 18 2018
Home / নির্যাতন / ধর্ষণের কথা স্বীকার করে আদালতে ৩ যুবকের জবানবন্দি

ধর্ষণের কথা স্বীকার করে আদালতে ৩ যুবকের জবানবন্দি

গাইবান্ধা:গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা এলাকার অষ্টম শ্রেণির ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তীমূলক জবানবন্দি দিয়েছে গ্রেফতার তিন যুবক।
শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যার দিকে গাইবান্ধা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জবানবন্দি দেয় তিন যুবক। আদালতের বিচারক রমেশ কুমার দাগা তাদের জবানবন্দি রেকর্ড করেন।
আদালতে জবানবন্দি দেওয়া তিন যুবক হলেন, নলডাঙ্গা ইউনিয়ন যুবলীগের আহবায়ক দুদু মিয়ার ছেলে সোহাগ মিয়া (২২), কিশামত হামিদ গ্রামের মাহফুজার রহমানের ছেলে বাবু মিয়া (২১) ও পশ্চিম খামার দশলিয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (২২)।
শনিবার (২৩ ডিসেম্বর) রাত পৌনে ৯টার দিকে সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ‘স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে স্থানীয় জনতার হাতে আটক হয় তিন যুবক। পরে ছাত্রীর চাচা আবদুল হালিম বাদি হয়ে পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। শনিবার দুপুরে তিন যুবককে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। এরপর আদালতে সোহাগ, বাবু ও শরিফুল পালাক্রমে ধর্ষণের কথা স্বীকার করে জবানবন্দি দেয়। জবানবন্দি শেষে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। বর্তমানে তারা তিনজনেই গাইবান্ধা জেলা কারাগারে রয়েছে’।
তিনি আরও বলেন ‘ওই ছাত্রীর জবানবন্দি নেওয়ার জন্য একই আদালতে হাজির করা হয়। পরে বিচারক তার জবানবন্দি রের্কড করে। জবানবন্দি পর গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। বর্তমানে ওই ছাত্রী হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছে। ঘটনার সাথে জড়িত অপর দুই আসামিকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চলছে। গণ ধর্ষণের এ ঘটনাটি অত্যন্ত গুরুত্ব সহকারে তদন্ত করা হবে’।

Check Also

রাজধানীতে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

  নিজস্ব প্রতিবেদক: রাজধানীর পল্লবীর কালশীতে আসমা আক্তার রেবু (২৬) নামে এক অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *