Thursday , January 18 2018
Home / নির্যাতন / নওগাঁয় স্বামীকে বেধে স্ত্রীকে শ্লীলতাহানী

নওগাঁয় স্বামীকে বেধে স্ত্রীকে শ্লীলতাহানী

 

আর আই সবুজ, নওগাঁ প্রতিনিধি ঃ নওগাঁর পতœীতলা উপজেলার সম্ভুপুর গ্রামে পূর্ব শত্রæতা হাসিল করতে গিয়ে সন্ত্রাসীরা স্বামীকে বেধে রেখে স্ত্রীকে শ্লীলতাহানী হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা ।গতকাল রবিবার সন্ধ্যা অনুমান ৬.০০ ঘটিকায় পতœীতলা উপজেলার সম্ভুপুর গ্রামে এ সন্ত্রাসী ঘটনা ঘটেছে।এ সময় সন্ত্রাসীদের হামলায় স্বামী-স্ত্রী গুরুতর আহত হয়েছে।

জানা যায়, পতœীতলা উপজেলার সম্ভুপুর গ্রামের মৃত: অমির উদ্দিন ছেলে আবদুল(৪০), লোকমান হোসেনের দুইছেলে ছেলে বেলাল(৩০), ও নূরজ্জামান(২৫) সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল র্দীঘদিন ধরে। র্দীঘদিনের বিরোধের শত্রæতা হাসিল করার জন্য রবিবার সন্ধ্যায় সন্ত্রাসী বাহিনী নিয়ে পিন্টু (৪৫) বাড়ীতে হানা দেয়। এ সময় সন্ত্রাসীরা বাড়ীর দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে পিন্টু হোসেন ও তার স্ত্রী নূর বানু (২৫) কে শ্লীলতাহানী ও বেদড়ক মারধর করে। এ সময় নূর বানু ও তার স্বামীর শোর-চিৎকারে তাদের পার্শ্বর্বতী লোকজন এগিয়ে এসে সন্ত্রাসীদের কবল থেকে তাদের উদ্ধার করে পতœীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে ।

মামলার বাদী পক্ষ হতে জানা যায় পতœীতলা থানায় এ বিষয়ে মামলা করতে গেলে থানার তদন্ত অফিসার বলেন বিষয়টা আমার জানা থাকল ওসি স্যার এখন নাই,ওসি স্যার আসলে বিষয়টা তাকে জানিয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।এ বিষয়ে পতœীতলা থানার অফিসার ইনচার্জ ওসি এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তার সাথে যোগাযোগ স্থাপন করতে ব্যার্থ হই।এ রির্পোট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি।

Check Also

ধর্ষণের কথা স্বীকার করে আদালতে ৩ যুবকের জবানবন্দি

গাইবান্ধা:গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা এলাকার অষ্টম শ্রেণির ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তীমূলক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *