Wednesday , January 17 2018
Home / বাংলাদেশ / মাহমুদুর রহমানের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানি মামলা

মাহমুদুর রহমানের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানি মামলা

মৌলভীবাজারে আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার একটি মানহানি মামলা করেছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক খয়েজ আহমেদ।
বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার জুডিসিয়াল ১নং আমল আদালতে তিনি এ মামলা দায়ের করেন (মামলা নং: ৬৮৯/২০১৭) ।
মামলার বিবরণ থেকে জানা যায়, ১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে আয়োজিত একটি সেমিনারে মাহমুদুর রহমান বাংলাদেশ, একাত্তরের মহান মুক্তিযুদ্ধ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার কন্যা শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ এর প্রতি চরম অবজ্ঞাসূচক বক্তব্য রেখেছেন। গণমাধ্যমে এমন বক্তব্য প্রদান করায় ও প্রকাশের ফলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাহার পরিবারের সদস্য তথা বাংলাদেশ আওয়ামী লীগের আনুমানিক ৫০০ কোটি টাকার ক্ষতি হয়েছে।
মামলার সাক্ষিরা হলেন— হিলালপুর এলাকার জোবায়ের আহমদ তপু, শেখেরগাও এলাকার মুবিন রাজ, বড়লেখার মাইজপাড়া এলাকার মো. আবু হানিফ, বর্ষিজুড়া এলাকার শাহিনুর রহমান উজ্জল।
খয়েজ আহমেদ বলেন, তিনি ইউটিউবে জাতীয় প্রেসক্লাবে মাহমুদুর রহমানের বক্তব্য দেখেন। তিনি মাহমুদুর রহমানের এহেন বক্তব্যে সংক্ষব্দ হয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জেলা সাংগঠনিক সম্পাদক হিসাবে মামলাটি দায়ের করেছেন। তিনি দন্ডবিধির ১২৩(ক)/ ১২৪(ক)/ ৫০০/ ৫০১/ ৫০২/ ৫০৫ ধারায় মামলাটি দায়ের করেন।

Check Also

শিক্ষার্থীদের খুলি উড়িয়ে দেওয়ার হুমকি

নিজস্ব প্রতিবেদক: বছর বছর বেতন বৃদ্ধি বন্ধসহ আট দফা দাবিতে আন্দোলনে নামা বেসরকারি এম এইচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *