Thursday , January 18 2018
Home / অপরাধ / নড়াইলে ইভটিজিং মুক্ত এলাকা ঘোষণা করা হয়েছে-অতিরিক্ত ডিআই জি

নড়াইলে ইভটিজিং মুক্ত এলাকা ঘোষণা করা হয়েছে-অতিরিক্ত ডিআই জি

নড়াইল প্রতিনিধি: সদ্য পদন্নোতি প্রাপ্ত অতিরিক্ত ডিআই জি ও নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম মাদক, ইভটিজিং ও জঙ্গিবাদ মুক্ত নড়াইল গড়ে তুলতে নড়াইলবাসিদের সহযোগিতা চাইলেন । ইতিমধ্যে নড়াইল জেলার বিভিন্ন এলাকা ইভটিজিং মুক্ত এলাকা ঘোষণা করা হয়েছে। জেলার বিভিন্ন বালিকা বিদ্যালয় ও কলেজগুলির এলাকাকে মাদক ও ইভটিজিং মুক্ত ঘোষনা করে সেখানে আনুষ্ঠানিকভাবে সাইন বোর্ড টানিয়ে দেওয়া হয়েছে ।
অতিরিক্ত ডিআইজি সরদার রকিবুল ইসলাম বলেছেন, নড়াইল জেলায় পুলিশের সরাসরি তত্ত্বাবধায়নে স্কুল, কলেজ, মাদ্রাসা পর্যায় মাদক ও ইভটিজিং মুক্ত এলাকা ঘোষণা দিয়ে আমরা সাইন বোর্ড প্রদর্শন করে আসছি। ইভটিজিং ও মাদক মুক্ত সাইনবোর্ড প্রদর্শন করা এলাকায় অহেতুক ঘোরাফেরা এবং অসামাজিক কাজ করতে দেখলেই তাদের ধরা হবে এবং তাদের আইনের আওতায় আটক করা হবে। আমরা জঙ্গি, মাদক ইভটিজিং এর সাথে জড়িত কাউকে ছাড় দেব না ।
এলাকার সকল শ্রেণী পেশার মানুষকে এ কাজে সহযোগিতা প্রদানে এগিয়ে আসতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় জঙ্গি, মাদক ও ইভটিজিং এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে পারলেই নড়াইল জেলাকে একটি সমৃদ্ধ জেলায় রূপ দেয়া সম্ভব হবে। তিনি আরো বলেছেন, অপরাধিদের ছাড়িয়ে নিতে কেউ যেন সুপারিশ না করি।
নড়াইল পুলিশ প্রশাসন চলতি বছরের ২৩ ফেব্রুয়ারি থেকে নড়াইল জেলাকে মাদক মুক্ত করার লক্ষে প্রাথমিকভাবে নড়াইল পৌরসভা, নড়াইল সদরের শাহাবাদ, লোহাগড়া উপজেলার লক্ষিপাশা,কালিয়া উপজেলার সালামাবাদ ও জয়নগর ইউনিয়নকে ৯০দিনের মধ্যে মাদক মুক্ত করার লক্ষ্য নিয়ে আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করে।
৯০ দিনের মধ্যে নড়াইল পৌরসভা, শাহাবাদ, লক্ষিপাশা, সালামাবাদ ও জয়নগর ইউনিয়নকে মাদক মুক্ত করার অঙ্গিকার পুরণ হওয়ার পর জেলার অন্য এলাকাগুলিতে মাদক মুক্ত, ইভটিজিংসহ অন্যান্য অপরাধ নিধনে অভিযান শুরু করেন সদ্য পদন্নোতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি ও নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম ।  যা এখন নড়াইলে অব্যহত রয়েছে  ।

Check Also

জাপানির থেকে সাড়ে ৫ কোটি টাকার সোনা জব্দ

নিজস্ব প্রতিবেদক : হজরত শাহজালাল আন্তজার্তিক বিমানবন্দরে জাপানের এক নাগরিকের কাছ থেকে সাড়ে ৫ কোটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *