Monday , December 18 2017
Home / ডি.এম.পি / ঔষধে ভেজাল: গ্রেফতার তিন

ঔষধে ভেজাল: গ্রেফতার তিন

নিজস্ব প্রতিবেদক:

বন্দর নগরী চট্টগ্রামের পাঁচলাইশ থানার মোহাম্মদপুর পশ্চিম ষোলশহর সুন্নীয়া মাদ্রাসা রোডের সাইকা ফার্মেসী হতে বিপুল পরিমান ভেজাল ঔষধ উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ শহিদ উল্লাহ ওরফে সুমন (৩৭), মোঃ শরীফুল ইসলাম মাসুদ (৩০) ও রাসেল বড়ুয়া (২২)।

০৫ ডিসেম্বর ২০১৭ তারিখ রাত ০৮.৪৫ টায় পাঁচলাইশ থানার সাইকা ফার্মেসীতে বিশেষ অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ভেজাল ঔষধ উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ।

প্রাথমিকভাবে জানা যায়, গ্রেফতারকৃত সুমন দীর্ঘ দিন যাবৎ এক্মি, এমএসটি ফার্মা, ডেল্টা ফার্মা, ল্যাব অ্যাইড ফার্মা ও সর্বশেষ ভার্গো ফার্মাসিউটিক্যালস লিঃ এ এরিয়া ম্যানেজার হিসাবে চাকুরি করছিল। তার সাথে ২০১০ সালে দি এক্মি ল্যাবরেটরিজ এর চট্টগ্রাম মেডিকেল কলেজ এরিয়া ম্যানেজার মোঃ জাকির এর সাথে পরিচয় হয়।

পরবর্তী সময়ে মোঃ জাকির চাকরি ছেড়ে দিয়ে বিভিন্ন নামী-দামি ঔষধ কোম্পানীর ঔষধ নকল করা শুরু করে। গ্রেফতারকৃত সুমন পলাতক মোঃ জাকির এর নিকট হতে ভেজাল ঔষধ নিয়ে মোঃ শরীফুল ইসলাম মাসুদ ফার্মেসীতে মজুদ করে এবং রাসেল বড়–য়ার সহায়তায় সরবরাহ ও বিপনন করে থাকে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Check Also

ডিএমপিতে নভেম্বর মাসে সেরা হলেন যাঁরা

নিজস্ব প্রতিবেদক:১০ ডিসেম্বর’১৭ রবিবার সকাল ১০ টায়  ডিএমপি হেডকোয়ার্টার্সের নভেম্বর ২০১৭ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *