Monday , December 18 2017
Home / অপরাধ / বিউটি পার্লারের আড়ালে চলছে মাদক ব্যবসা

বিউটি পার্লারের আড়ালে চলছে মাদক ব্যবসা

সাভারে একটি বিউটি পার্লার ও বাসা-বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা ও হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ মঙ্গলবার দুপরে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের সদস্যরা সাভারের জামসিং, বক্তারপুর ও কলমা এলাকায় অভিযান চালিয়ে দুই নারী মাদক ব্যবসায়ীসহ পাঁচ জনকে আটক করছে।
আটককৃতরা হলো সাভার পৌর এলাকার জামসিং মহল্লার অ্যাডভোকেট সোহরাব হোসেনের স্ত্রী শাহানাজ বেগম (৩৫), তার সহযোগী গাজীপুর জেলার শ্রীপুর থানা এলাকার কাওরাইত গ্রামের সুরুজ আলীর মেয়ে বিউটিশিয়ান রোমানা আক্তার (৩২), সাভার বক্তারপুর এলাকার মোঃ ফজর আলী (৫০), কলমা এলাকার মোঃ দানেশ আলী (২৮) ও নুরুল ইসলাম (২৬)।
গোয়েন্দা পুলিশ কার্যালয় সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল মঙ্গলবার দুপুরে গোয়েন্দা পুলিশের একটি দল সাভার পৌর এলাকার জামসিং মহল্লার একটি বিউটি পার্লারে অভিযান পরিচালনা করে।
এসময় তিন হাজার পিছ ইয়াবাসহ পার্লারের মালিক রোমানা আক্তার ও ইয়াবা সরবরাহকারী শাহানাজ বেগমকে আটক করা হয়। তারা দির্ঘদিন ধরে বিউটি পার্লারের আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছিল।

অন্যদিকে সকলে গোয়েন্দা পুলিশের অন্য একটি দল সাভারের কলমা এলাকায় অভিযান চালিয়ে একশ দশ পিছ ইয়াবাসহ মোঃ দাসেশ আলী, নুরুল ইসলাম এবং কলমা এলাকা থেকে একশ পিছ ইয়াবা ও পাঁচশ পুড়িয়া হেরোইনসহ মোঃ ফজর আলীকে আটক করে। এ ব্যাপারে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।

Check Also

বরিশালে ঘুষ গ্রহণের সময় দুদকের হাতে পেশকার আটক

বরিশাল অফিস: ঘুষ গ্রহণের সময় বৃহস্পতিবার সহকারী সেটেলমেন্ট অফিসের পেশকার আবু বকর সিদ্দিককে ১০ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *