Monday , December 18 2017
Home / অপরাধ / বিপুল পরিমান মাদকদ্রব্যসহ গ্রেফতার ২১

বিপুল পরিমান মাদকদ্রব্যসহ গ্রেফতার ২১

হাইওয়ে পুলিশের বিভিন্ন থানা বা ফাঁড়ি মহাসড়কের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ২৮,৬৫৯ পিস ইয়াবা ট্যাবলেট, ১০৫ কেজি গাঁজা, ২৩৬ বোতল ফেন্সিডিল, ৯৯ লিটার চোলাই মদ, ২০০০ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ ২১ জনকে গ্রেফতার করেছে। এসময় মাদক বহনের দায়ে ৩টি প্রাইভেটকার, ১টি পিকআপ, ১টি বাস, ১টি অটোরিক্সা, ১টি লেগুনা উদ্ধার করা হয়েছে।

হাইওয়ে পুলিশের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৪ ডিসেম্বর ২০১৭ মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এ বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়ন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ২৮,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৮ কেজি গাঁজা, ৩০ বোতল ফেন্সিডিল, ২টি প্রাইভেটকার, ১টি বাস, ১টি অটোরিক্সা উদ্ধার করা হয় এসময় ১৩ জন আসামীকে গ্রেফতার করা হয়।
হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়ন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৭ কেজি গাঁজা, ৩০ লিটার চোলাই মদ, ১টি প্রাইভেটকার, ১টি পিকআপ, ১টি লেগুনা উদ্ধার করা হয় এবং ৩ জন অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়ন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৫৯ পিস ইয়াবা ট্যাবলেট, ২০৬ বোতল ফেন্সিডিল, ২,০০০ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ ৪ জনকে গ্রেফতার করে।

এদিকে হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়ন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৬৯ লিটার চোলাই মদ উদ্ধারসহ একজনকে গ্রেফতার করে।

Check Also

বরিশালে ঘুষ গ্রহণের সময় দুদকের হাতে পেশকার আটক

বরিশাল অফিস: ঘুষ গ্রহণের সময় বৃহস্পতিবার সহকারী সেটেলমেন্ট অফিসের পেশকার আবু বকর সিদ্দিককে ১০ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *