Monday , December 18 2017
Home / অপরাধ / গাজীপুরে যুবককে কুপিয়ে টাকা ছিনতাই

গাজীপুরে যুবককে কুপিয়ে টাকা ছিনতাই

গাজীপুরে নিয়ামত আলী (৩৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে ১০ লক্ষাধিক টাকা এবং প্রায় ১৮ লাখ টাকার পে-অর্ডার ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। আজ রোববার শ্রীপুরে এই হামলার ঘটনাটি ঘটে।

নিয়ামত আলী শ্রীপুরের গিলারচালা এলাকার হাজী মফিজ উদ্দিন সিএনজি ফিলিং স্টেশনের ব্যবস্থাপক (ম্যানেজার) হিসেবে কাজ করেন। তিনি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার বেতেরকান্দি গ্রামের বাসিন্দা।

পাম্পের মালিক প্রকৌশলী তাজুল ইসলাম জানান, প্রতিদিনের মতো আজকেও ফিলিং স্টেশনের ম্যানেজার নিয়ামত আলী ব্যাংকে জমা দেওয়ার জন্য নগদ ১০ লাখ ১০ হাজার টাকা এবং মোট ১৭ লাখ ৭৫ হাজার ৯৫৩ টাকার দুটি পে-অর্ডার নিয়ে মাওনা চৌরাস্তা এলাকায় যাচ্ছিলেন। পথে ফিলিং স্টেশনের সামনেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তিনি।

এ সময় মোটরসাইকেলে করে দুই যুবক এসে নিয়ামতের হাতে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার জন্য টানাটানি শুরু করে।  নিয়ামত  চিৎকার শুরু করলে যুবকরা চাপাতি দিয়ে তাঁর হাতে কোপ দিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। চাপাতির আঘাতে তার ডান হাতের রগসহ কব্জির অধিকাংশ কেটে প্রায় দুই ভাগ হয়ে যায়।

স্থানীয়রা গুরুতর আহত নিয়ামতকে উদ্ধার করে প্রথমে মাওনা চৌরাস্তার এ কে মেমোরিয়াল হাসপাতালে এবং পরে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) জামিল রাশেদ জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Check Also

বরিশালে ঘুষ গ্রহণের সময় দুদকের হাতে পেশকার আটক

বরিশাল অফিস: ঘুষ গ্রহণের সময় বৃহস্পতিবার সহকারী সেটেলমেন্ট অফিসের পেশকার আবু বকর সিদ্দিককে ১০ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *